শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা গিয়াস কাদেরের বাসায় পুলিশের অভিযান

editor
জুন ২, ২০১৮ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরীকে গ্রেফতার করতে পুলিশ তার বাসভবনে অভিযান চালিয়েছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।
শুক্রবার রাতে রাজধানীর বারিধারায় সোহরাওয়ার্দী এভিনিউতে তার ৪৩ নম্বরের বাসভবনে অভিযান চালানো হয়। পরিবারের সদস্যরা জানান, গতকাল রাত সাড়ে ১১টার পর পুলিশ তাদের বাসায় অভিযান চলায়। কিন্তু সে সময় গিয়াস কাদের বাসায় ছিলেন না।
এরআগে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় গত বৃহস্পতিবার চট্টগ্রামের একটি আদালত এই বিএনপি নেতার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় এক আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়ার অভিযোগে মামলাটি দায়ের করা হয়। এ অভিযোগে তার বিরুদ্ধে আরও দুটি দায়ের করা হয়েছে। এ ঘটনায় গিয়াস কাদেরের চট্টগ্রামের বাসভবনে হামলা চালায় একদল তরুন। ভাংচুর করা হয় বেশ কয়েকটি দামী গাড়ি বলেন তার পরিবার।
গিয়াস উদ্দিন কাদের চৌধুরী বলেছেন, তিনি প্রধানমন্ত্রীকে জড়িয়ে কোন ধরনের বক্তব্য দেননি। বিভিন্ন পত্রিকায় বিকৃতভাবে তার বক্তব্য প্রচার করা হয়েছে বলেও দাবি করেন গিয়াস কাদের।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial