শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

বিএসপিএ’র আয়োজনে আর্চ্যারি ওয়ার্কশপ অনুষ্ঠিত

editor
নভেম্বর ১৮, ২০১৭ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)-এর আয়োজনে শুক্রবার হয়ে গেলো আর্চ্যারি ওয়ার্কশপ। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটোরিয়ামে অর্ধশতাধিক ক্রীড়া সাংবাদিক এই কোর্সে অংশ নেন। যেখানে আর্চ্যারি জাজ তানভীর আহমেদ, ফারুক ঢালী ও কোচ জিয়াউল হক খেলাটির বিভিন্ন নিয়ম-কানুন সম্পর্কে ধারণা দেন। যা আসন্ন ২০তম এশিয়ান চ্যাম্পিয়নশিপ কাভার করতে সাহায্য করবে সাংবাদিকদের। ২৫ থেকে ৩০ নভেম্বর ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বসবে এই টুর্নামেন্ট। যেখানে অংশ নেবে ৩৫ দেশের আর্চ্যাররা।
কোর্সের উদ্বোধন করেন আর্চ্যারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মোঃ মাইনুল ইসলাম (অব.)। উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল। সভাপতিত্ব করেন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) সভাপতি মোস্তফা মামুন। বিএসপিএ-এর পক্ষ থেকে আর্চ্যাারি ফেডারেশন সভাপতিকে ক্রেস্ট তুলে দেয়া হয়।
আর্চ্যারি ফেডারেশন সভাপতি তার বক্তব্যে বলেন, খেলাটির সম্প্রসারণ ও সর্বস্তরে প্রচলনের জন্য তারা সর্বাত্বক চেষ্টা চালাচ্ছেন। সরকারের কাছে পূর্বাচলে নতুন স্টেডিয়াম তৈরির জন্য অনুরোধ জানিয়েছেন। সরকার ইতিবাচক সাড়া দিয়েছে বলে জানান তিনি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial