ঢাকাবৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বি. চৌধুরীর ঐক্যের ডাক

editor
এপ্রিল ১৯, ২০১৮ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী গণতন্ত্র রক্ষায় ভুল বোঝাবুঝির অবসান করে বৃহত্তর ঐক্য গড়ে তোলার জন্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন।
বৃহস্পতিবার দলের কুড়িল বিশ্বরোডের কেন্দ্রীয় কার্যালয়ে বিকল্পধারার নেতাকর্মীদের জন্য আয়োজিত প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। বি. চৌধুরী বলেন, বাংলাদেশে গণতন্ত্র সংকুচিত হতে হতে যখন নিশ্চিহ্ন হওয়ার পথে তখন সব ভুল বোঝাবুঝির অবসান করে গণতন্ত্রপ্রিয় মানুষ এবং যেসব রাজনৈতিক দল স্বাধীনতা সার্বভৌমত্ব এবং উদার গণতন্ত্রের সপক্ষে রয়েছেন তাদের সবার ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে।
এই লক্ষ্যে রাজনৈতিক দলগুলোকে একই সঙ্গে কাজ করতে হবে, যাতে ভবিষ্যতে রাজনীতি আবারও গণতন্ত্রবিরোধী রূপ না নেয়। দেশের স্বার্থেই তা নিশ্চিত করতে হবে বলে তিনি উল্লেখ করেন।
সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আগামী দিনগুলোতে রাজনীতিবিদদের দায়িত্ব হবে তাদের নেতাকর্মী ও ভবিষ্যৎ নেতাদের এই মর্মে প্রশিক্ষিত করে তোলা। সাধারণ আলোচনায় অংশ নেন মঞ্জুর রাশেদ, আজিজ আকন্দ, শাহ আহম্মেদ বাদল, হাফিজুর রহমান ঝান্টু, আইনুল হক, বিএম নিজাম, জানে আলম হাওলাদার, মো. শাহ আলম, আমিনুল ইসলাম বুলু।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial