ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০১৭

ভবন নির্মাণ কাজের সল্যুশন প্রদানকারী নতুন প্রতিষ্ঠান এক্সিস

editor
নভেম্বর ১৯, ২০১৭ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : শনিবার রাজধানীর রেডিসন বøু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেলে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো কনফিডেন্স গ্রæপের আওতাধীন ভবন নির্মাণ বা অবকাঠামোগত সল্যুশন প্রদানকারী প্রতিষ্ঠান এক্সিস। কনফিডেন্স স্টীল লিমিটেড, কনফিডেন্স কনক্রিট এ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ও কনফিডেন্স ইলেক্ট্রিক লিমিটেডের পণ্য এবং বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত এটি একটি একক প্রতিষ্ঠান।
ইলেক্ট্রো মেকানিক্যাল সল্যুশন প্রদানের মাধ্যমে নির্মাণাধীন অবকাঠামো সংক্রান্ত কাজের সময় বাঁচানো ও খরচ কমানোই মূলত এক্সিসের উদ্দেশ্য। এক্সিস নিয়ে আসছে নতুন প্রযুক্তি সম্মত মেশিন যা বিল্ডিংকে করবে দীর্ঘস্থায়ী এবং নির্ভরযোগ্য। ডিজাইন থেকে শুরু করে এসপিসি পাইলিং, সিভিল ডিজাইন এবং প্রোজেক্ট ব্যবস্থাপনাসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করবে। এমনকি হস্তান্তর করার পরও আছে উন্নত মানের বিক্রয়োত্তর সেবা। এমন দারুন সব প্রক্রিয়া, নির্মাণের প্রতিটি ধাপকে করবে সাশ্রয়ী, বাঁচাবে সময়।
সংবাদ সম্মেলনে কনফিডেন্স গ্রæপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এক্সিস এর সিইও সালমান করিম বলেন, দক্ষ জনবল কাজে লাগিয়ে অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে দেশের সার্বিক অগ্রগতি সাধন সম্ভব। এক্সিস এমন একটি প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে যেখানে সর্বোচ্চমানের অবকাঠামোগত সল্যুশন বিদ্যমান। এসব সল্যুশন প্রদানকারী হিসেবে আমাদের রয়েছে বিশেষজ্ঞদল, যারা গ্রাহকদের চাহিদা অনুযায়ী সেবাপ্রদানে সক্ষম। সর্বোচ্চ মান বজায় রেখে কাজের ধারা বজাই রাখাই হবে আমাদের মূলমন্ত্র।
সংবাদ সম্মেলনে এক্সিস এর সিইও সালমান করিম ছাড়াও আরও উপস্থিত ছিলেন কনফিডেন্স ইনফ্রাষ্ট্রাকচারের ষ্টীল ও প্রি-কাস্ট বিভাগের হেড অব অপারেশনস শহিদুল ইসলাম, হেড অব টাওয়ার শেয়ারিং প্রজেক্ট মোহাম্মদ শরিফুল ইসলাম ভ‚ঁইয়া এবং হেড অব হিউমান রিসোর্স ও কর্পোরেট কমিউনিকেশনস মোহাম্মদ তারিকুল ইসলাম প্রমূখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial