শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রী-সচিবদের কেউ কেউ ফোন-ফ্যাক্সের দোকান খুলে বসতে পারেন: পার্থ

editor
মে ২২, ২০১৮ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: মন্ত্রী-সচিবদের ফোনের বিল দিতে হবে না, তাই কেউ কেউ ফোন-ফ্যাক্সের দোকান খুলে বসতে পারেন বলে মন্তব্য করেছেন ২০ দলের অন্যতম নেতা বাংলাদেশে জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।
সোমবার তার ভেরিফায়েড ফেসবুক পেজে মন্ত্রী-সচিবদের ফোন ব্যবহারের কোনো নির্ধারিত সীমা রাখা হচ্ছে না এমন সংবাদে মন্তব্য করে এসব কথা লেখেন।
তিনি সরকারি কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির বিষয়ে মন্তব্য করে বলেন, বেতন ভাতা বাড়ানোর পরেও দুর্নীতি কমে নাই বরং বেড়েছে।
তরুণ এ রাজনীতিবিদের ফেসবুক সট্যাটাস হুবহু দেয়া হলো। সরকারি কর্মচারীদের বেতন-ভাতা বাড়ানোর পরেও দুর্নীতি কমে নাই বরং বেড়েছে …। এখন মন্ত্রী সচিবদের ফোন ব্যবহারের কোনো নির্ধারিত সীমা রাখা হচ্ছে না। যত খরচ হবে, তত টাকা সরকার থেকে দেয়া হবে। আমার তো ভয় হয় যে বিল দিতে হবে না, তাই কেউ কেউ আবার ফোন-ফ্যাক্সের দোকান না খুলে বসে …।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial