ঢাকাশনিবার , ২ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মহৎ কাজ করতে গেলে দু-একটি ভুল হতে পারে : কাদের

editor
জুন ২, ২০১৮ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একরাম ভিকটিম হয়েছে কিনা তা খতিয়ে দেখতে হবে। তদন্ত ছাড়া এ বিষয়ে বলা সম্ভব না।
তিনি বলেন, কোনো ভালো কাজ, বৃহৎ কাজ, মহৎ কাজ করতে গেলে দু-একটি ভুল হতে পারে। সে ভুলের জন্য যারা দায়ী তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
আজ (শনিবার) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মহানগরীতে নারীদের জন্য বাস সার্ভিস ‘দোলন চাপা’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, মাদকবিরোধী অভিযানে নিরীহ কেউ যদি ভিকটিম হয় সে বিষয়ে ব্যবস্থা নেয়া হবে। রাজনৈতিক কারণে একটি দল এ অভিযানের বিরোধিতা করছে। তাছাড়া এ অভিযানে দেশের মানুষ খুশি।
বাংলাদেশে এই প্রথম বেসরকারি উদ্যোগে এ ধরনের সার্ভিসের ব্যবস্থা করেছে র‌্যাংগস গ্রুপ। মিরপুর ১২ থেকে মতিঝিল রুটে এ বাস চলাচল করবে। এই সার্ভিসে আপাতত ১০টি বাস রয়েছে। ভবিষ্যতে ৬০টি বাস নামানোর পরিকল্পনা আছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।
অনুষ্ঠানের শুরুতে পাবলিক বাসে চলাচল করতে গেলে নারীদের যে বিড়ম্বনার শিকার হতে হয় তার ওপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।
অনুষ্ঠানে র‌্যাংগস গ্রুপের চেয়ারম্যান রব চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর সোহানা রব চৌধুরী, এস এস গ্রিল, ঢাকা পরিবহন সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ খান বক্তব্য রাখেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial