ঢাকাবুধবার , ৩০ মে ২০১৮

মাদক থেকে পরিত্রাণে প্রয়োজন সরকারের পরিবর্তন : এরশাদ

editor
মে ৩০, ২০১৮ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক দলগুলোকে সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে উন্নয়নের মহোৎসবের নামে দুর্নীতির জোয়ার চলছে। সন্ত্রাস ও মাদকের কারণে ধ্বংসের ধারপ্রান্তে দেশ। এর থেকে (সন্ত্রাস-মাদক-দুর্নীতি) পরিত্রাণের জন্য সরকারের পরিবর্তন প্রয়োজন। এ সরকার পরিবর্তনের জন্য সব রাজনৈতিক দল, বিশেষ করে ইসলামি দলগুলোকে সরকারবিরোধী আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে।
বুধবার রাজধানীর একটি হোটেলে সম্মিলিত জাতীয় জোটের অন্যতম প্রধান শরিক বাংলাদেশ ইসলামী ফ্রন্ট আয়োজিত ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, একটি জাতিকে ধ্বংস করতে শিক্ষাব্যবস্থা ও যুব সমাজকে ধ্বংস করলেই যথেষ্ট। শিক্ষাব্যবস্থা সংস্কার করার কথা একাধিকবার বলেছি, সরকার কর্ণপাত করেনি। বলছিলাম সংসদে মাদক সম্রাট রয়েছে, কিন্তু সরকার কোনো ব্যবস্থা নেয়নি। ঘরে ঘরে আজ ইয়াবা। যুব সমাজ আজ ধ্বংসের পথে।
সাবেক এ রাষ্ট্রপতি বলেন, সৌদিতে নারী শ্রমিক পাঠানো হচ্ছে। তারা সেখানে গিয়ে ভয়ানক নির্যাতনের শিকার হচ্ছে। সেখানে পাঠানো দরকার প্রশিক্ষিত কর্মী।
কারণ আমরা মুসলমান, মানুষ নই: তিনি আরও বলেন, ফিলিস্তিনে পাখির মতো মানুষকে গুলি করে হত্যা করা হচ্ছে। কারণ আমরা মুসলমান, মানুষ নই। ইসলামি দেশগুলো এ ব্যাপারে একমত হতে পারছে না। দেশেও অনেক ইসলামী দল রয়েছে। তারাও একত্রিত হতে পারছে না। সবাইকে এক হতে হবে, এ ছাড়া মুক্তির পথ নেই।
ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন মহাসচিব এম এ মতিন। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন মিলন, রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল আলম রুবেল, ইসহাক ভূঁইয়া, জোট নেতা আল্লামা আবু সুফিয়ান আবেদীন, আল্লামা হারুন অর রশিদ, আব্দুল হাকিম প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial