ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০১৭

মিসরে মসজিদে গুলি ও বোমা হামলায় নিহত ২০০

editor
নভেম্বর ২৪, ২০১৭ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: মিসরের উত্তর সিনাই প্রদেশের একটি মসজিদে গুলি ও বোমা হামলায় অন্তত দ্ইুশ জন নিহত এবং আরও একশ ৩০ জন আহত হয়েছে। শুক্রবার জুমার নামাজের সময় হামলার ঘটনা ঘটে। বির আল আবেদ শহরে হামলার ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা।
স্থানীয় পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা এপি জানিয়েছে, হামলাকারীরা নামাজ আদায়কারীদের লক্ষ্য করে গুলি চালিয়েছে চারটি গাড়ি থেকে। অন্তত একশ ৩০ জন গুলিবিদ্ধ হয়েছেন।
আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। সে ক্ষেত্রে নিহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে।
ইতোমধ্যেই নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেছেন দেশটির প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল সিসি।
২০১৩ সাল থেকে অঞ্চলটিতে জঙ্গিবিরোধী অভিযান চালিয়ে আসছে মিসর সরকার। এক প্রতিবেদনে বলা হয়েছে, নিরাপত্তা রক্ষাকারী বাহিনীর সমর্থকরা ছিল হামলার টার্গেট। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ দায় স্বীকার করেনি।
এর আগে সিনাইয়ে জঙ্গিদের গ্রেফতারের জন্য মিসরের নিরাপত্তা বাহিনী অ্যামবুশে গেলে পাল্টা আক্রমণে ৫০ পুলিশ নিহত হয়। মিসর সরকার পরে জানায় ১৬ জন পুলিশ মারা গেছে। সূত্র : বিবিসি

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial