শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

রংপুর রাইডার্সকে হারিয়ে চিটাগংয়ের প্রথম জয়

editor
নভেম্বর ৯, ২০১৭ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বিপিএলে চতুর্থ দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সকে ১১ রানে হারিয়ে চিটাগং ভাইকিংস প্রথম জয় । চিটাগংয়ের দেয়া ১৬৭ রানের টার্গেটে খেলতে নেমে ৮ উইকেটে ১৫৫ রানেই থামে রংপুর। দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ সেরা হয়েছেন চিটাগং ভাইকিংসের পেসার তাসকিন আহমেদ। রংপুর রাইডার্সকে হারিয়ে এবারের আসরে প্রথম জয়ের স্বাদ পেলো চিটাগং ভাইকিংস। লুক রনকির ঝড়ো ব্যাটিংয়ের পর তাসকিন আহমেদের দুর্দান্ত এক ওভারেই ম্যাচ থেকে ছিটকে পড়ে রংপুর রাইডার্স।
৩৫ বলে ৭ চার ও ৭ ছক্কায় ৭৮ রানের ইনিংস খেলেন চিটাগং ভাইকিংসের লুক রনকি। ৮.৫ ওভারের সময় তিনি যখন রবি বোপারার বলে আউট হন তখন চিটাগংয়ের সংগ্রহ ছিল ২ উইকেটে ৯৯ রান!
এরপর বাকি ১১.১ ওভার ব্যাট করে আরো ২টি উইকেট হারিয়ে মাত্র ৬৭ রান তোলে তারা। তাতে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে চিটাগং ভাইকিংস। তারপরও তাসকিন আহমেদের দারুণ বোলিংয়ে ১১ রানের জয় পেয়েছে চিটাগং। রংপুর ৮ উইকেট হারিয়ে করেছে ১৫৫।
ব্যাট হাতে রংপুর রাইডার্সের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন রবি বোপারা। ২৬ রান করেন রবি বোপারা। ২৩ রান আসে মোহাম্মদ মিথুনের ব্যাট থেকে। শেষ দিকে লাসিথ মালিঙ্গার অপরাজিত ১৪ ও মাশরাফির ১৩ রান পরাজয়ের ব্যবধান কমায় মাত্র।
বল হাতে চিটাগং ভাইকিংসের তাসকিন আহমেদ ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন লুইস রেসি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial