শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে জুয়াড়ি আটককে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া ৩ পুলিশ আহত

editor
মে ১৭, ২০১৮ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ রাজারহাটে জুয়াড়ি আটককে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া ৩ পুলিশ আহত। কুড়িগ্রামের রাজারহাট উপজেলার কুড়িগ্রাম রাজারহাট সড়কের দিনোবাজার এলাকায় একটি গোডাউন ঘরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আঃ কাদের(৩১),নিরঞ্জন রায়(৩০),নয়ন আলী(৩৪),গুরুদাস(৪৩), লালমিয়া(৩২) নামের জুয়ারুদের আটক করে। জুয়াড়ীদের আত্মীয়-স্বজনরা খবর পেয়ে এসে পুলিশের কাছ থেকে জুয়ারুদের ছিনিয়ে নেয়ার চেষ্টা চালালে পুলিশের সাথে ধাওয়া পাল্টা হয়। এতে জুয়াড়ীদের আত্মীয়-স্বজনদের ইট-পাটকেল নিক্ষেপে রাজারহাট থানার এ এসআই মোঃ মোস্তাকিমুল(২৮), এ এসআই হোসাইন মিয়া (২৬) ও এ এসআই লোকমান হাকিম(২৮) গুরুত্বর আহত হয়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেসুর রহমান জানান- জুয়া আইনে এবং পুলিশের উপর হামলার ঘটনায় ৫০/৬০জন অজ্ঞাতনামীয় আসামী করে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial