ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০১৭

শনিবার থেকে শুরু ক্লিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

editor
ডিসেম্বর ৭, ২০১৭ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : পেশাদার শাটলারদের বাহিরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিভিন্ন পেশার পেশাজীবীদের নিয়ে শনিবার থেকে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে ব্যাডমিন্টন টুর্নামেন্ট। প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্টের নাম ক্লিক র‌্যাকেট র‌্যাকেজ ব্যাডমিন্টন। শনিবার রাজধানীর বনানী মাঠে সাত দিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।
এ টুর্নামেন্টে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কর্পোরেট প্রতিষ্ঠানের ৪০ টিরও বেশি দল অংশগ্রহণ করবে। প্রতিযোগিতার টাইটেল স্পন্সর প্রাণ-আরএফএল গ্রুপের ব্র্যান্ড ক্লিক। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় পাওয়ার্ড বাই প্রাণ ইউএইচটি মিল্ক ও কো-স্পন্সর হিসেবে থাকছে দুরন্ত বাইসাইকেল।
বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় ক্লিক এর ব্র্যান্ড ম্যানেজার সালাউদ্দিন আল হোসেন বলেন, আমরা পেশাদার খেলোয়াড়দের নিয়ে বড় ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট হতে দেখি। কিন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবীদের নিয়ে এ ধরনের আয়োজন তেমন একটা হয়না। এই টুর্নামেন্ট যেন উৎসবে রুপ নেয় সেজন্য আমরা ব্যাডমিন্টন খেলার পাশাপাশি বিভিন্ন আয়োজন রেখেছি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাণ ডেইরির জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজীব ইবনে ইসলাম, দুরন্ত বাইসাইকেল এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল হাসান, এক্সপিইডেভ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইউসুফ এবং বাংলাদেশে ব্যাডমিন্টন ফেডারেশন এর সদস্য তারেক মাহমুদ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial