রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

শুক্রবার থেকে শুরু মার্সেল করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট

editor
ডিসেম্বর ৬, ২০১৭ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে শুক্রবার থেকে শুরু হচ্ছে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭।
এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি মাঠে হবে টুর্নামেন্টটি। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।
১৬ দলের মধ্যে রয়েছে দেশের স্বনামধন্য ১৫টি করপোরেট প্রতিষ্ঠান। অপর একটি দল অংশ নেবে এক্সিকিউটিভ কমিটি নামে। টুর্নামেন্টের ফাইনাল হবে ২০১৮ সালের ১২ জানুয়ারি। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়। লটারির মাধ্যমে নির্ধারিত হয় কোন গ্রুপে থাকছে কোন দল। গ্রুপ এ: ডেল্টা ফার্মা লিমিটেড, এনার্জিপ্যাক পাওয়ার, বে ডেভেলপমেন্টস ও বেক্সিমকো ফার্মা।
গ্রুপ বি: রিল্যায়েন্স ইন্সুরেন্স, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, বিক্রয় ডটকম ও আইডিএলসি।
গ্রুপ সি: রাকিন ডেভেলপমেন্ট, স্কয়ার, নিটল মটরস ও বেক্সিমকো টেক্সটাইল।
গ্রুপ ডি: এক্সিকিউটিভ কমিটি, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং, মার্কেন্টাইল ব্যাংক ও বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন। এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপের ব্র্যান্ড মার্সেল। পাওয়ার স্পন্সর হিসেবে থাকছে এনার্জিপ্যাক। ফলে টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭, পাওয়ার্ড বাই এনার্জিপ্যাক।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial