ঢাকাসোমবার , ১৪ মে ২০১৮

সাতকানিয়ায় জাকাত নিতে গিয়ে পদদলিত হয়ে নিহত ৯

editor
মে ১৪, ২০১৮ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় জাকাতের কাপড় ও ইফতারসামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে নয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অর্ধশতাধিক।
সোমবার সকালে উপজেলার পূর্ব গাঠিয়া ঢেঙ্গা হাঙ্গরমুখ এলাকায় কবীর স্টিলমিল লিমিটেড (কেএসআরএম) এর মালিক মো. শাহজাহানের বাড়ির পাশে মাদ্রাসা মাঠে এ ঘটনা ঘটে।
তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহতরা সবাই নারী।
সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম জানান, প্রতিবছরের মতো এবারও দুস্থ-গরিবদের মধ্যে জাকাত ও ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নেয় কবীর স্টিলমিল লিমিটেড।
আজ সকালে কোম্পানির পক্ষ থেকে গরিবদের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করা হচ্ছিল। এ সময় অধিক ভিড়ের মধ্যে পড়ে পদদলিত হয়ে ঘটনাস্থলেই নয়জনের মৃত্যু হয়। এসময় আহত হন কমপক্ষে অর্ধশতাধিক। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে চট্টগ্রামের সদ্যপ্রয়াত সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন নিহত হয়েছিলেন। ওই ঘটনায় আহত হয়েছিল ১৮ জনের মতো।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial