ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭

সাফ রিজওনাল ব্যাডমিন্টনে ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ দল

editor
ডিসেম্বর ১২, ২০১৭ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : গত ৮ ডিসেম্বর ভারতের গৌহাটিতে অনুষ্ঠিত হয়ে গেল সাফ রিজওনাল ব্যাডমিন্টনে সমাপনী আসর। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাডমিন্টন এসোসিয়েশন অব ইন্ডিয়ার সম্মানীত সভাপতি এবং ভারতের অর্থনীতি, শিক্ষা এবং স্বাস্থ্য বিষয়ক মন্ত্রী ডঃ শ্রী হিমান্ত বিশ্বাস শর্মা এবং আসামের মূখ্যমন্ত্রী শ্রী সর্বানন্দ সনোওয়াল। সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাডমিন্টন এশিয়ার ডেভলপমেন্ট সেক্রেটারী জনাব মুসা নাশিদ, নেপাল ব্যাডমিন্টন এসোসিয়েশনের সভাপতি জনাব রামজী বাহাদুর শ্রেষ্ঠ, আসাম ব্যাডমিন্টন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব উমর রশীদ, ব্যাডমিন্টন এসোসিয়েশন অব ইন্ডিয়ার সাধারণ সম্পাদক অনুপ নারাং, ব্যাডমিন্টন এসোসিয়েশন অব মালদ্বীপের সাধারণ সম্পাদক জনাব ইসফান মোহাম্মদ, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জনাব এস. এম সায়েমুল হক রাসেল, ব্যাডমিন্টন এশিয়ার রিজওনাল ডেভলপমেন্ট অফিসার নিখিল চন্দ্র ধর।
গৌহাটিতে প্রথমবারের মত অনুষ্ঠিত এই টূর্ণামেন্টে দলগত ইভেন্টে বাংলাদেশ ভুটানকে ৫-০ সেটে ও মালদ্বীপকে ৩-২ সেটে পরাজিত করেন এবং নেপালের নিকট ১-৪ সেটে হেরে তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক লাভ করেন। ইন্ডিভিজুয়াল ইভেন্টে বাংলাদেশের জুমার,উর্মি জুটি ফাইনালে ভারতের কৃষ্ণা,মিথুলা জুটির কাছে ২-০ সেটে হেরে রানার্স-আপ হওয়ার গৌরভ অর্জন করে। অন্যান্যদের মধ্যে ছেলেদের দ্বৈত ইভেন্টে বাংলাদেশের জুমার,গৌরব জুটি ইন্ডিয়ার অরিন্তাপ,কৃষ্ণা জুটির কাছে সেমিফাইনালে ২-০ সেটে হেরে তৃতীয় স্থান অর্জন করেন এবং মেয়েদের দ্বৈত ইভেন্টে বাংলাদেশের উর্মি,রেশমা জুটি মালদ্বীপের কাছে ২-০ সেটে হেরে তৃতীয় স্থান অর্জন করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial