শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকী আর নেই

editor
নভেম্বর ১৯, ২০১৭ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকী আর নেই। রবিবার (১৯ নভেম্বর) দুপুর সোয়া ১২টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ৭১ বছর বয়সে মারা যান তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।
আখতার হামিদ সিদ্দিকীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর এবং সাবেক স্পিকার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।
ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেন, ‘আখতার হামিদ সিদ্দিকী আমার দীর্ঘদিনের সহকর্মী, তার মৃত্যুতে বাংলাদেশ একজন অভিজ্ঞ পার্লামেন্টারিয়ানকে হারালো।’
শায়রুল কবির খান জানান, মৃত্যুকালে আখতার হামিদ সিদ্দিকীর বয়স ছিল ৭১। তিনি তিন সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রবিবার (১৯ নভেম্বর) বিকালে আসরের নামাজের পর নয়া পল্টনের বিএনপি কার্যালয়ের সামনে আখতার হামিদ সিদ্দিকীর জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল সোমবার (২০ নভেম্বর) নওগাঁয় তার দাফন হওয়ার কথা রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial