রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

১৪ ডিসেম্বর থেকে বিআইসিসি’তে ল্যাপটপ মেলা শুরু

editor
ডিসেম্বর ১২, ২০১৭ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : আগামী (১৪ ডিসেম্বর) বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিনদিন ব্যাপী টেকশহর ডটকম ল্যাপটপ ফেয়ার ২০১৭ ল্যাপটপ মেলা। সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক সংস্থা এক্সপো মেকার। মেলার প্রধান পৃষ্ঠপোষক টেকশহরডটকম।সহ পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি,লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি এবং নলেজ পাটর্নার এডুমেকার।
সংবাদ সম্মেলনে আয়োজক সংস্থা এক্সপো মেকার বলেন,এটি দেশের ১৯তম ল্যাপটপ মেলা। এবারের আয়োজনে একটি মেগা প্যাভিলিয়ন,পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন,১৪টি মিনি প্যাভিলিয়ন এবং ২৭টি স্টলে প্রযুক্তি পণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা তবে শিক্ষাথীর্রা তাদের আইডি কার্ড ও পোশাক পরিহিত থাকলে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে।অন্যদিকে মেলার টিকিটের অর্থ ক্যান্সারে আক্রান্ত একজন সাংবাদিককে চিকিৎসা সহায়তা হিসেবে দেয়া হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,আসুস বাংলাদেশের কান্ট্রি হেড মো. আল ফুয়াদ,ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা,এইচপির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সালাউদ্দিন মো.আদিল,লেনোভোর ম্যানেজার (সেলস) রাশেদ কবীর এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial