শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

১৪ ডিসেম্বর থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা শুরু

editor
নভেম্বর ২৭, ২০১৭ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : রাজধানীতে বসছে ল্যাপটপ মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৪ ডিসেম্বর তিনদিনের ল্যাপটপ মেলার উদ্বোধন করা হবে, শেষ হবে ১৬ ডিসেম্বর।
ক্রেতা-দর্শনার্থীদের জন্য মেলা প্রাঙ্গণ খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৯তম ল্যাপটপ মেলা। এবারও মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানগুলো। একই সঙ্গে সব ধরনের পণ্যেই থাকবে বিশেষ ছাড় ও উপহার। এবারের মেলায় থাকছে একটি মেগা প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪ মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল। পৃষ্ঠপোষকতা করছে শীর্ষস্থানীয় ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো।
পার্টনার হিসেবে রয়েছে দেশের প্রযুক্তিবিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম, পিপলস রেডিও ও প্রযুক্তি প্রশিক্ষণ প্রতিষ্ঠান এডুমেকার।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial