ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আইএসএসএফ আরচ্যারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের আট তীরন্দাজ সেমিফাইনালে

Sumon Chowdhury
মে ৭, ২০১৮ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ইসলামী সলিডারিটি স্পোর্টস ফেডারেশন (আইএসএসএফ) ইন্টারন্যাশনাল আরচ্যারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশের আট তীরন্দাজ। সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতার দ্বিতীয় দিনে রিকার্ভ ও কম্পাউন্ড বিভাগে শেষ চারের টিকিট নিশ্চিত করেছে লাল সবুজ জার্সিধারীরা।
এদিন রিকার্ভ ব্যক্তিগত ইভেন্টে সেমিফাইনালে উঠেছে পুরুষ বিভাগে রোমান সানা ও তামিমুল ইসলাম। রোমান সরাসরি জিতলেও তামিমুলকে কাঠখড় পোড়াতে হয়েছে। তামিমুল টাইব্রেকারে সৌদি আরবের আলোতাইবিকে ৬-৫ সেট পয়েন্টে হারিয়ে সেমিফাইনালে উঠেছেন। রোমান ৬-০ সেটে পয়েন্টে সৌদি আরবের ফাহাদ মোহাম্মদ মনসুরকে হারায়।
তামিম বলেন, জিতব এই অাত্ববিশ্বাস আমার ছিল। জানতাম কোয়াটার ফাইনালে আমাকে কঠিন প্রতিপক্ষকে মোকাবেলা করতে হবে। তাই আগে থেকেই আমি সতর্ক ছিলাম এবং প্রস্তুত ছিলাম। শেষ পর্যন্ত টাইব্রেকারে জিতে সেমিতে উঠেছি। এখন আমার লক্ষ্য স্বর্ণ। পরবর্তী টার্গেট থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এশিয়ান চ্যাম্পিয়নশিপ।
মহিলা রিকার্ভ ব্যক্তিগত ইভেন্টে শুধুমাত্র নাসরিন আক্তার সেমিফাইনালে উঠেছেন। তিনি তাজিকিস্তানের ফিরুজা জোবায়দোভাকে ৬-০ সেট পয়েন্টে হারিয়েছেন। নাসরিন বলেন, সেমিফাইনালে উঠতে পেরে ভালো লাগছে। তবে সেমিফাইনালটি আজই হলে ভালো হতো। কারণ আজ যে ছন্দ ও গতি রয়েছে কাল নাও থাকতে পারে।
রিকার্ভ ব্যক্তিগত ইভেন্টে বাদ পড়ে খানিকটা হতাশ সাফ চ্যাম্পিয়নমীপের স্বর্ণ জয়ী ইব্রাহিম, অভিজ্ঞতা একটা বড় বিষয়। চাপে পড়ে ভালো স্কোর করতে পারিনি।
রিকার্ভের পর কমাউন্ডেও সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। পুরুষদের কম্পাউন্ড সেমিফাইনালে চার জনের তিন জন বাংলাদেশের। এক সেমিফাইনালে প্রতিদ্বন্দ্বি অসীম কুমার দাস-মিলন মোল্লা আরেক সেমিফাইনালে আবুল কাশেম মামুনের প্রতিপক্ষ ইরাকের ওয়ালিদ হামিদ। কম্পাউন্ড মহিলা বিভাগে বাংলাদেশের খানিকটা দুর্ভাগ্য। দুই বাংলাদেশি একই সেমিফাইনালে পড়েছে। রোকসানা ও বন্যা একে অপরের মুখোমুখি হবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial