ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগই বর্ণচোরায় পরিণত হয়েছে : মির্জা ফখরুল

editor
ডিসেম্বর ৯, ২০২০ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগই বর্ণচোরা, স্বাধীনতার পর থেকেই মুখে গণতন্ত্রের কথা বললেও নিজেরাই গণতন্ত্র ধ্বংস করছেন। সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এক বক্তব্যের প্রেক্ষিতে তিনি এ কথা বলেন। বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে আয়োাজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন মির্জা ফখরুল।
তিনি বলেন, দেশে অনিশ্চয়তা, অস্থিশীলতা তাদের জন্যই সৃষ্টি হয়েছে। গণতন্ত্রের কথা বলে তারা একদলীয় শাসন ব্যবস্থা চালু করেছিলেন তখন তারা বর্ণচোরা রাজনীতি করেছিলেন। আওয়ামী লীগ প্রতিটি সময় শুধু বিএনপির নাম নিতে থাকে। কারণ তারা জানে বিএনপি আছে, শক্তিশালীভাবেই আছে। দেশে বিএনপি ছাড়া আর কিছু নেই।
চলমান পৌর নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন, এই নির্বাচন কমিশন ও আওয়ামী লীগ সরকার যতদিন আছে ততদিন দেশে কোনো নির্বাচন সঠিকভাবে হবে না। এরপরেও আমরা নির্বাচনে যাবো। কারণ বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী শরিফুল ইসলাম শরিফসহ জেলা বিএনপির নেতারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial