মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১

আগামীকাল থেকে শুরু ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল

editor
নভেম্বর ১২, ২০১৭ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজিত ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল থেকে প্রথমবারের মতো শুরু হচ্ছে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট। প্রতিযোগিতা উপলক্ষে রোববার ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, বাংলাদেশ অলম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম মল্লিক। সংবাদ সম্মেলনে জানানো হয় ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল প্রতিযোগিতায় ২৪টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ ২০ হাজার টাকা এবং সেরা খেলোয়াড়কে ট্রফি এবং অংশগ্রহণকারী প্রতিটি দলকে ১ হাজার টাকা করে সম্মানী প্রদান করা হবে।]
এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড়কে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। দলগুলো হল :
জনকণ্ঠ, যুগান্তর, নয়াদিগন্ত, আমাদের সময়, ভোরের কাগজ, আজকালের খবর, সংগ্রাম, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, বিডিনিউজ২৪.কম, বাসস, নিউ এইজ, চ্যানেল আই, এটিএন বাংলা, জিটিভি, এটিএন নিউজ, এনটিভি, আরটিভি, এসএ টিভি, বাংলাভিশন, রেডিও টুডে, বাংলাদেশের খবর, জাগো নিউজ ও খোলা কাগজ। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, আমরা টানা দ্বিতীয়বারের মতো ক্রীড়া সম্পাদকের নেতৃতে সদস্য ও সন্তানদের সাঁতার প্রশিক্ষণ, পারিবারিক ক্রীড়া উৎসব, মিডিয়া কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট ও মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছি। প্রথমবারের মত এবার আয়োজন করতে যাচ্ছি মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট। ওয়ালটন আমাদের স্পন্সর হওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। ভবিষ্যতে তারা আমাদের বিভিন্ন কর্মসূচিতে পাশে থাকবেন বলে আশা করি। ডিআরইউর সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী বলেন, ক্রীড়া সম্পাদকের নেতৃত্বে আমরা বেশ কয়েকটি ইভেন্ট ভালোভাবে শেষ করতে পেরেছি। এবার ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টটিও সুন্দরভাবে শেষ করতে চাই। ভবিষ্যতে আমরা ডিআরইউর ক্রীড়ায় একটি ভিন্নমাত্রা যোগ করতে চাই। বাংলাদেশ অলম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেন, সব সময় ডিআরইউ’র পাশে আছি এবং থাকব। ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টটি সুন্দরভাবে সম্পন্ন করতে আমরা সবরকম সহযোগিতা করব। ডিআরইউর ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান বলেন, দু বার নির্বাচিত হওয়ার পর থেকেই আমার চিন্তা-ভাবনা ছিল ডিআরইউর ক্রীড়াঙ্গনে নতুন কিছু সংযোজন করার। সেই পরিকল্পনা থেকেই সাঁতার প্রশিক্ষণ কর্মসূচি, পারিবারিক ক্রীড়া উৎসব, মিডিয়া কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট ও মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন সম্পন্ন করি। আজকের এই বড় একটি টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ তারই ধারাবাহিকতার একটি অংশ। তিনি বলেন, ডিআরইউর মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টটি সুন্দরভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা প্রত্যাশা করছি। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, আগেও আমরা ডিআরইউর বিভিন্ন আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। তারই ধারাবাহিকতায় এবারও তাদের সঙ্গে সম্পৃক্ত হয়ে প্রথমবারের মতো মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট আয়োজন করেছি। আসলে আমরা সবাই নিজ নিজ কাজে ব্যস্ত সময় পার করি। তাতে আমাদের মধ্যে একটা একঘেয়েমিতা চলে আসতে পারে। তাছাড়া আমরা চাই বিভিন্ন প্রতিষ্ঠান, সংবাদ সংস্থা ও মিডিয়া হাউজের সঙ্গে আমাদের আত্মিক সম্পর্ক আরো দৃঢ় হোক। এই টুর্নামেন্ট সুন্দর ও স্বার্থকভাবে এগিয়ে যাক সেই কামনা করি। ভবিষ্যতেও আমরা ডিআরইউ’র অভ্যন্তরীণ খেলাধুলাসহ অন্যান্য ইভেন্টেও সাথে থাকব। পল্টনন্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামী (১৮ নভেম্বর) শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial