ঢাকাশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : জিএম কাদের

editor
সেপ্টেম্বর ১৪, ২০১৯ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম. কাদের বলেছেন, একটি সম্ভাবনাময় দল হিসেবে আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের এক সভায় তিনি এ কথা বলেন।
টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, কমিটির সদস্য সচিব আলমগীর সিকদার লোটন, সৈয়দ আব্দুল মান্নান, এডভোকেট সালমা ইসলাম এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আব্দুস সাত্তার মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
জিএম. কাদের সকল বিভেদ ভুলে দলকে আরো শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, দেশের মানুষের কল্যাণে জাতীয় পার্টি রাজনীতির মাঠে থাকবে। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে।
এর আগে বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী মাহাবুবুল আলম দুলাল পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। বাসস

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial