ঢাকাবৃহস্পতিবার , ২২ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা শুরু

Sumon Chowdhury
মার্চ ২২, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম আন্তঃজেলা ও আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা-২০১৮’। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কমান্ডার এ.কে. সরকার (অব:) সহ অন্যান্যরা।
উদ্বোধনী দিনে গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠেছে। দলগুলো হল ঢাকা জেলা, রাজশাহী বিভাগ, চট্টগ্রাম জেলা ও খুলনা জেলা। বৃহস্পতিবার দিনের প্রথম খেলায় ঢাকা জেলা ৭১-৪৮ পয়েন্টের ব্যবধানে খুলনা জেলা দলকে পরাজিত করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলার প্রথমার্ধে খুলনা জেলা দল ২৮-২৬ পয়েন্টে এগিয়ে ছিল । দিনের দ্বিতীয় খেলায় চট্টগ্রাম জেলা দল ৭৫-৫৭ পয়েন্টের ব্যবধানে রাজশাহী বিভাগীয় দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে চট্টগ্রাম জেলা ৩৪-৩১ পয়েন্টে এগিয়ে ছিল ।
তৃতীয় খেলায় ঢাকা জেলা দল ৫৮-৩১ পয়েন্টে চাঁদপুর জেলা দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে ঢাকা জেলা দল ৩৪-১৩ পয়েন্টে এগিয়ে ছিল। চতুর্থ খেলায় রাজশাহী বিভাগীয় দল ৫৬-৩১ পয়েন্টে যশোর জেলা দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে রাজশাহী বিভাগীয় দল ৩৭-১৩ পয়েন্টে এগিয়ে ছিল । পঞ্চম খেলায় খুলনা জেলা দল ৬৪-২৯ পয়েন্টের ব্যবধানে চাঁদপুর জেলা দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে খুলনা জেলা দল ৩৬-১৯ পয়েন্টে এগিয়ে ছিল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial