ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আন্তঃবিভাগীয় মহিলা ভলিবলে পাবনা জেলা চ্যাম্পিয়ন

editor
জানুয়ারি ১৩, ২০১৮ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শনিবার বিকালে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩ দিনব্যাপী আন্তঃবিভাগীয় মহিলা ভলিবল প্রতিযোগিতা শেষ হয়েছে। ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এ অনুষ্ঠিত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে পাবনা জেলা দল।
ফাইনালে পাবনা জেলা দল ৩-০ সেটে রাজবাড়ি জেলা দল কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ৩য় স্থান অধিকার করে কিশোরগঞ্জ জেলা। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন পাবনা জেলার ফাউজিয়া ইয়াসমিন।
এরআগে ১ম সেমিফাইনাল খেলায় পাবনা জেলা ৩-০ সেটে কিশোরগঞ্জ জেলাকে এবং রাজবাড়ি জেলা ৩-১ সেটে ময়মনসিংহ জেলাকে পরাজিত করে ফাইনাল খেলায় উঠে।
সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম এম.পি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি এম.পি।
আরো উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদিকা হামিদা বেগম, ভলিবল সাব-কমিটির সদস্য সচিব নাসিমা চৌধুরী শিরীন সহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial