ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

উদ্বোধন হলো বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতা

editor
ডিসেম্বর ১৬, ২০১৭ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন আয়োজিত বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতা-২০১৭ স্পীড স্কেটিং, রোলবল ও রোপ স্কিপিং শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নসরুল হামিদ, এম,পি, প্রতিমন্ত্রী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আবুল কালাম আজাদ, মূখ্য সমন্বয়ক, এসডিজিএস, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সভাপতি, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি, সালমান ওবায়দুল করিম, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সকল কর্মকর্তা সহ অনেক অতিথিবৃন্দ।
এছাড়া বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন এবং ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ডিপিডিসি) বিদ্যুৎ সরবরাহের কার্যক্রম উদ্বোধন করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial