ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

উদ্বোধন হলো বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব

editor
ডিসেম্বর ৪, ২০১৭ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় সোমবার থেকে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হয়েছে ওয়ালটন বিশেষ শ্রেণির শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব-২০১৭। দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
সকালে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ ভূঁইয়া। উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) । মূলত ২৬তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ১৯ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যেখানে ঢাকা বিভাগের বিভিন্ন স্কুল ও সংস্থার সব ধরনের প্রতিবন্ধী ও অটিজম শিশু-কিশোররা অংশ নিয়েছে।
এবারের এই ক্রীড়া উৎসব ১৫টি ক্যাটাগোরিতে ৪২টি ইভেন্টে অনুষ্ঠিত হচ্ছে। সাধারণত স্পেশাল ও প্যারা অলিম্পিকে যে ধরণের ইভেন্ট থাকে সেগুলো নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় ২০০ জন বিশেষ শিশু-কিশোররা অংশ নিয়েছে। তাদের প্রত্যেককে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial