ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

উদ্বোধন হলো মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতার

editor
নভেম্বর ২৯, ২০১৭ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : মঙ্গলবার প্রতিযোগীদের ওজন গ্রহণের মধ্য দিয়ে শুরু হয়েছে তৃতীয় মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা ২০১৭। বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে এই প্রতিযোগিতার।
সকালে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলার সভাকক্ষে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। মঙ্গলবার দুই শতাধিক বডিবিল্ডারের ওজন নেওয়া হয়। বুধবার ৬৫ কেজি ওজন শ্রেণির চূড়ান্ত প্রতিযোগী নির্বাচন করা হয়। ৬৫ কেজি ওজন শ্রেণির চূড়ান্ত প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছেন মো. এবাদত হোসেন, শুভ রাজ সাহা, মো. রিমন হোসান, রবিন হাসান, মো পিন্টু ও মো. ইসমাইল জিহাদ।
তিনব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল (৩০ নভেম্বর) বৃহস্পতিবার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial