রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

উদ্বোধন হলো ময়মনসিংহের ভালুকায় ওরিয়ন ইন্টারন্যাশনাল রোলার স্পোর্টস স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর

editor
জানুয়ারি ২১, ২০১৮ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

সুমন চৌধুরী : বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং ওরিয়ন গ্রুপের আর্থিক সহযোগিতায় ময়মনসিংহের ভালুকায় নিমার্ণ হতে যাচ্ছে আন্তর্জাতিক মানের ওরিয়ন ইন্টারন্যাশনাল রোলার স্পোর্টস স্টেডিয়াম।
(২০ জানুয়ারি) শনিবার দুপুরে ওরিয়ন ইন্টারন্যাশনাল রোলার স্পোর্টস স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উক্ত স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক, এসডিজিএস ও বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো: আসাদুল ইসলাম, ক্রীড়া পরিষদ সচিব মো: মাসুদ করিম ও বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান ও ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান ওবায়দুল করিম ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি এবং ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম।
ওরিয়ন ইন্টারন্যাশনাল রোলার স্পোর্টস স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর এর উদ্বোধন শেষে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক, এসডিজিএস ও বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমাদের জন্য খুব খুশির একটি দিন। এ দিনের মধ্য দিয়ে বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন পেল একটি মাল্টিপারপাস রোলার স্কেটিং স্টেডিয়াম। ওরিয়ন গ্রুপ যে ভাবে দেশের রোলার স্কেটিংয়ের উন্নয়নে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করে দিচ্ছে এ জন্য আমি ওরিয়ন গ্রুপকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই সেই সাথে অন্যান্য করর্পোরেট হাউজ গুলোকে দেশের খেলাধুলার উন্নয়নে এগিয়ে আসার আহবান জানাচ্ছি। অনুষ্ঠানের সভাপতি ও বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি এবং ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম বলেন, আমরা বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের খেলাধুলার উন্নয়নের জন্য অনেক পরিকল্পনা হাতে নিয়েছি। ২০২০ সালে টোকিও তে অলিম্পিক গেমস অনুষ্ঠিত হবে। আমাদের লক্ষ্য সে গেমসে রোলার স্কেটিং থেকে পদক জয় করা। আর তাই ভালুকায় এ আন্তর্জাতিক মানের স্টেডিয়াম গড়ে তোলার উদ্যোগ্য নেয়া হয়েছে। যাতে এখান থেকে আধুনিক সুযোগ সুবিধার মাধ্যমে ভালো স্কেটার গড়ে তোলা সম্ভব হয়।
উল্লেখ্য, প্রায় দশ একর জমির উপর নির্মিতব্য এ স্টেডিয়ামে থাকছে ১০০জন খেলোয়াড়ের আবাসন ব্যবস্থা। ২০০ মিটার ব্যাংকড ট্র্যাক, রোল বল গ্রাউন্ড, রোলার হকি এবং ৩৫০ মিটার রোড ট্র্যাক মিটার রোড।
এ বছরের নভেম্বর মাসে বাংলাদেশে অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড ওপেন স্প্রিড রোলার স্কেটিং চ্যাম্পিয়নশিপ। ভালুকায় নির্মিতব্য স্টেডিয়ামের কাজ শেষ হবে চলতি বছরের সেপ্টেম্বর মাসে। নভেম্বরে ওয়ার্ল্ড ওপেন স্প্রিড রোলার স্কেটিং চ্যাম্পিয়নশিপ এবং নব নির্মিত স্টেডিয়ামের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial