ঢাকাWednesday , 30 May 2018
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী পালন

editor
May 30, 2018 4:25 pm
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ উলিপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী পালিত হয়েছে। কুুড়িগ্রামের উলিপুর উপজেলা বিএনপি কার্যালয়ে বুধবার (৩০ মে) সকাল ১০টার দিকে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য প্রদান করে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব হায়দার আলী মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি জনাব তাসভীর উল ইসলাম।
এসময় আরো বক্তব্য রাখেন-উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আফতাব উদ্দিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ ওবায়দুর রহমান বুলবুল,উলিপুর পৌরসভার মেয়র জনাব তারিক আবুল আলা,পৌর বিএনপির সভাপতি আব্দুর রশিদ প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial