রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

এক্রিডিটেশন কার্ড নিয়ে বিসিবি’র অনিয়মে বিএসপিএ’র প্রতিবাদ

editor
জানুয়ারি ১৬, ২০১৮ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ড, দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা। কিন্তু চলমান ত্রিদেশীয় সিরিজে সাংবাদিকের এক্রিডিটেশন কার্ড প্রদান নিয়ে বৈষম্যমূলক আচরণের বিষয়টি আমাদের সামনে এসেছে। তার প্রেক্ষিতে এই বিবৃতি।
চ্যানেল টোয়েন্টি ফোরের ক্রীড়া সাংবাদিক ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)-এর সদস্য রিয়াসাদ আজিমকে এক্রিডিটেশন কার্ড প্রদান করা হয়নি। যা দুঃখজনক। তিনি যথাযথ নিয়ম মেনে এক্রিডিটেশন কার্ডের জন্য আবেদন করেন এবং তার অফিস থেকেও তাকে সিরিজ কাভারের জন্য মনোনীত করা হয়। সংবাদ মাধ্যমটির বাকি সাংবাদিকদের কার্ড প্রদান করা হলেও তাকে কার্ড দেয়া হয়নি। কেন তাকে এক্রিডিটেশন দেয়া হয়নি সে ব্যপারেও ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে কোনো ব্যাখ্যা দেয়া হয়নি। এ ব্যপারে মিডিয়া কমিটির চেয়ারম্যানসহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা এ ব্যপারে কোনো উত্তর দিতে পারেননি।
তাই এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে বিএসপিএ। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান বাধা হলে তা সহজভাবে মেনে নেবে না বিএসপিএ।
আগামী ১৭ জানুয়ারি বুধবারের মধ্যে রিয়াসাদ আজিমকে এক্রিডিটেশন কার্ড প্রদান করে দুঃখ প্রকাশের জন্য বিসিবিকে অনুরোধ জানানো হচ্ছে। অন্যথায় সব ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে নিয়ে বিএসপিএ কঠোর কর্মসূচী ঘোষণা করতে বাধ্য হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial