ঢাকারবিবার , ১৮ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় বিএনপি নেতা তাসভির গ্রেফতার

editor
আগস্ট ১৮, ২০১৯ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : নকশা জালিয়াতির এক মামলায় বিএনপি নেতা তাসভির উল ইসলামকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাসভির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বনানীর এফআর টাওয়ারের অন্যতম মালিক কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক।
রোববার বিকাল পৌনে ৪টার দিকে দুদকের উপ-পরিচালক মো. আবুবকর সিদ্দিকের নেতৃত্বে একটি টিম রাজধানীর সেগুনবাগিচা থেকে তাসভিরকে গ্রেফতার করে। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য জানিয়েছেন।
নকশা জালিয়াতির মাধ্যমে এফআর টাওয়ারটিতে কয়েকটি তলা বাড়ানোর অভিযোগে গত ২৫ জুন তাসভিরসহ ২৩ জনের বিরুদ্ধে দুইটি মামলা করেন দুদক কর্মকর্তা মো. আবুবকর সিদ্দিক। এর মধ্যে এক মামলায় রাজউকের ভুয়া ছাড়পত্রের মাধ্যমে এফআর টাওয়ারকে ১৯ তলা থেকে বাড়িয়ে ২৩ তলা করা, উপরের ফ্লোরগুলো বন্ধক দেয়া এবং বিক্রি করার অভিযোগে ২০ জনকে আসামি করা হয়।
তাসভির ছাড়াও এ মামলায় এফআর টাওয়ারের মালিক এসএমএইচআই ফারুক, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল আসামির তালিকায় রয়েছেন।
উল্লেখ্য, তাসভিরের কোম্পানি কাসেম ড্রাইসেল বনানী এফআর টাওয়ারের ২১, ২২ ও ২৩ তলার মালিক।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial