ঢাকাশনিবার , ২ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

এমন কোনো অপকর্ম নেই যা সরকার করছে না: সেলিমা

editor
নভেম্বর ২, ২০১৯ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, আজকে আমরা একটা ফ্যাসিস্ট অবৈধ সরকারের অধীনে আছি। যারা বিনা ভোটে রাতের অন্ধকারে ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে। তারা তাদের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখার জন্য বাংলাদেশে এমন কোনো অপকর্ম নেই যা করেনি, করছে না। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক প্রতিবাদ সভায় তিনি এ সব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সভার আয়োজন করে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম।
সেলিমা রহমান বলেন, আমাদের নেতাকর্মীরা আজকে আদালতের দরজায় দরজায় ঘুরে বেরায়। আর সরকার বড় বড় কথা বলে। তাদের মুখে গণতন্ত্রের কথা, উন্নয়নের কথা। তারা বাংলাদেশকে রোল মডেল হিসেবে দেখে, বিশ্বের কাছ থেকে অ্যাওয়ার্ড নিয়ে আসে। বাংলাদেশের জনগণ এ সমস্ত অ্যাওয়ার্ড চায় না। বাংলাদেশ চায় স্বাধীনতা-সার্বভৌমত্ব। যে বাংলাদেশের জন্য ত্রিশ লাখ লোক শহীদ হয়েছেন।
ক্যাসিনো প্রসঙ্গে তিনি বলেন, চুনোপুঁটি ধরতে গিয়ে সরকার এখন জনতার আদালতে পৌঁছে গেছে। কারণ সাধারণ মানুষ জানে- সরকারের উচ্চপর্যায়ের লোকদের ধরা হচ্ছে না। তারা এ সব চুনোপুঁটিদের ধরে বিএনপিকে আক্রমণ করার আরেকটি নতুন ইস্যু খুঁজছে। যেটা আজ ওবায়দুল কাদের বলেছেন- ‘বিএনপিকে ধরা হচ্ছে না বলে তারা আইওয়াশ বলছে’। কিন্তু আমরা আইওয়াশ বলছি এ কারণে যে, আজকে সাগর-রুনির হত্যার বিচার হয়নি, তনু হত্যার বিচার হয়নি, বিশ্বজিৎ হত্যাকারীদের রাষ্ট্রপতি সাধারণ ক্ষমা করেছেন। আজকে আবরার হত্যার কী হবে জানি না। একের পর এক হত্যা চলছে, কিন্তু কোনো বিচার হচ্ছে না। বিচার বলতে কিছু নেই। অর্থাৎ বিচারব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস।
সেলিমা রহমান বলেন, একজন মেজরের ডাকে যদি এ দেশের লাখো কোটি জনতা রণাঙ্গনে যুদ্ধ করে দেশকে স্বাধীন করতে পারে, তাহলে আমরা এতগুলো জিয়ার সৈনিকের ডাকে কেন মানুষ রাজপথে নামবে না। অবশ্যই মানুষ রাজপথে নামবে। আন্দোলন-সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে আনবে ইনশাআল্লাহ।
নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম, আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, ওলামা দলের আহ্বায়ক প্রিন্সিপাল শাহ মোহাম্মদ নেসারুল হক প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial