ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এশিয়ান হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপে ১৩তম হলো বাংলাদেশ

editor
জানুয়ারি ২৭, ২০১৮ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : এশিয়ান হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং দক্ষিণ কোরিয়া হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে ১৮তম এশিয়ান পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ-২০১৮ এর (২৬ জানুয়ারি) শুক্রবার ২০১৮ বাংলাদেশ সময় সকাল ৮টায় দক্ষিণ কোরিয়ার সোয়ানে অনুষ্ঠিত বাংলাদেশ দল বনাম নিউজিল্যান্ড হ্যান্ডবল দলের মধ্যে স্থান নির্ধারনী খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় বাংলাদেশ ৩১-২৪ গোলে নিউজিল্যান্ড দলকে পরাজিত করে ১৩তম স্থান অর্জন করে। খেলার প্রথমার্ধে বাংলাদেশ এগিয়ে ছিল ১৬-১০ গোলে।
বাংলাদেশ হ্যান্ডবল দলের পক্ষে ইমদাদুল হক- ৭টি, মেহেদি হাসান ও সামির সাকির ইমন- ৬টি গোল করে। নিউজিল্যান্ড হ্যান্ডবল দলের পক্ষে সর্বোচ্চ গোল করে এস্টোন লাং -৯টি ও লুক আরলেন্ড-৭টি গোল করেন।
বাংলাদেশ দলের মাহবুবুল আলম চৌধুরী ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, বাংলাদেশ দল এশিয়ান হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপে প্রথমবারের মত অংশগ্রহন করে। শনিবার বাংলাদেশ দল দেশের উদ্দ্যেশে কোরিয়া ত্যাগ করবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial