ঢাকাMonday , 27 November 2017
আজকের সর্বশেষ সবখবর

এ্যাডটাচ প্রিমিয়ার ডিভিশন কাবাডি চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী

editor
November 27, 2017 2:54 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ নৌবাহিনী বাংলাদেশ সেনাবাহিনী কে পরাজিত করে এ্যাডটাচ প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগের চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। সোমবার কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের ফাইনাল ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী বাংলাদেশ সেনাবাহিনী কে ৩২-১৯ পয়েন্টের ব্যাবধানে পরাজিত করে।
চ্যাম্পিয়নরা ম্যাচের প্রথমার্ধে ১৫-৭ পয়েন্টে এগিয়ে ছিল। ম্যাচ শেষে লিগের সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বিরেন শিকদার, এমপি চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের সদস্যদের মাঝে পুরষ্কার বিতরন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) শফিকুজ্জামান, ব্যাবস্থাপনা পরিচালক, রানার মোটরস লিমিটেড ও জনাব ইয়াসির আহমেদ খান, চেয়ারম্যান, ভাসাভী ফ্যাশন লিমিটেড। চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনীকে ৫০,০০০ টাকা, রানার-আপ বাংলাদেশ সেনাবাহিনীকে ৩০,০০০ টাকা এবং তৃতীয় স্থান অধিকারী বাংলাদেশ পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ উভয় কে ১৫০০০ টাকা করে প্রাইজ মানি হিসেবে প্রদান করা হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial