ঢাকাFriday , 9 February 2018
আজকের সর্বশেষ সবখবর

ওর্ডের দলে মামুনুল ইসলাম ও জাহিদ হোসেন এমিলি

editor
February 9, 2018 4:19 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ২০১৬ সালের পর আবারও আন্তর্জাতিক ফুটবলে মাঠে নামছে বাংলাদেশ। দীর্ঘদিন বিরতির পর মাঠে নামতে যাওয়া বাংলাদেশের প্রতিপক্ষ লাওস। আগামী ২৭ মার্চ ফিফার প্রীতি ম্যাচে খেলবে দু’দল।
এই লক্ষ্যে অস্ট্রেলিয়ান কোচ অ্যান্ড্রু ওর্ড ৩৫ সদস্যের প্রাথমিক দল চূড়ান্ত করেছেন। যাতে রয়েছে বেশ কিছু চমক। তার নির্ধারিত দলে ১৭জনই নতুন খেলোয়াড়! এছাড়া দুই অভিজ্ঞ মামুনুল ইসলাম ও জাহিদ হোসেন জায়গা পেলেও দলে নেই অভিজ্ঞ স্ট্রাইকার জাহিদ হোসেন এমিলি।
এর আগে ১০ অক্টোবর ভুটানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল বাংলাদেশ। সেই ম্যাচের দল থেকে এমিলি-এনামুল-মিশুসহ আরও কয়েকজন বাদ পড়েছেন।
৩৫ জনের দলে অবশ্য ঢাকা আবাহনীর কোনও খেলোয়াড়কে আপাতত রাখা হয়নি। এএফসি কাপের জন্য রুবেল মিয়া-নাসিরউদ্দীনদের বাইরে রাখা হয়েছে। প্রাথমিক দল নিয়ে ওর্ড আগামী ১৩ ফেব্রুয়ারি মাঠে নেমে পড়বেন। বিকেএসপিতে হবে আবাসিক অনুশীলন। সেদিন সকাল ১১ টায় বাফুফে ভবনে খেলোয়াড়দের রিপোর্ট করতে বলা হয়েছে। তবে চট্টগ্রাম আবাহনীর ৯ জন খেলোয়াড় দলে সুযোগ পেলেও তাদের যোগ দিতে হবে ২১ ফেব্রুয়ারি থেকে।
প্রাথমিক এই দলটি যে শুধু লাওসের বিপক্ষে তা নয়। আগামী সেপ্টেম্বরে ঢাকায় অনুষ্ঠেয় সাফ ফুটবলকে সামনে রেখেও একধরনের প্রস্তুতি শেষ করবে এই দল। বাফুফে চাইছে জাতীয় দলকে আগে থেকেই অনুশীলনের পাশাপাশি একাধিক ম্যাচ খেলাতে।
অ্যান্ড্রু ওর্ডের দলে প্রাথমিকভাবে ডাক পাওয়া খেলোয়াড়রা হলেন- মামুনুল ইসলাম, তকলিস, ফয়সাল মাহমুদ,মিতুল,ইয়াছিন, ফজলে রাব্বি, তপু বর্মন, উত্তম বনিক, হেমন্ত, জামাল ভূঁইয়া, জুয়েল রানা, নুরুল ফয়সাল, আশরাফুল রানা, জনি, জাহিদ, আব্দুল্লাহ, জাফর ইকবাল, সবুজ, প্রীতম, জাহিদ, সুফিল, পাশবন, বিপলু, মনজুরুর রহমানমানিক, অ্যানি, জাবেদ, আলী, বিশ্বনাথ, জিকো, মতিন মিয়া, ইব্রাহিম, রহিম উদ্দীন, রহমত,স্বাধীন ও সুশান্ত।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial