সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১

কুমিল্লাকে হারিয়ে ফাইনালে সাকিবের ঢাকা

editor
ডিসেম্বর ৯, ২০১৭ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : প্রথম কোয়ালিফায়ার একটি ম্যাচও সেভাবে জমল না। এলিমেনেটরের ম্যাচটি ছিল গেইলময়। আর প্রথম কোয়ালিফায়ারটা ছিল ঢাকা ডায়নামাইটসের সম্মিলিত শক্তি প্রদর্শন। তাতে স্রেফ উড়ে গেছে তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকার ১৯১ রানের জবাবে কুমিল্লা গুটিয়ে যাওয়ার আগে তুলতে পেরেছে মাত্র ৯৬ রান। ম্যাচটিও তারা হেরে গেছে ৯৫ রানে। তবে এখনই কুমিল্লার আশা শেষ হয়ে যাচ্ছে না। কুমিল্লা দ্বিতীয় কোয়ালিফায়ার খেলবে রংপুরের বিপক্ষে। এই ম্যাচের জয়ী দল ১২ ডিসেম্বর ফাইনাল খেলবে ঢাকার বিপক্ষে।
এদিন টস জিতে আগে ব্যাটিং বেছে নিয়েছিলেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। বরাবরের মতো এ ম্যাচেও শুরুটা দারুন করে দিয়ে যান এভিন লুইস। ৩ রানের জন্য ফিফটি মিস করেছেন এই ক্যারিবীয় তারকা। ৪৭ রান করেছেন ৩২ বলে ছয় চার আর তিন ছক্কায়। ১৯১ রানে বড় স্কোর পেলেও কেউ ফিফটি করতে পারেননি। সকলের অবদানে এই রান তোলা সম্ভব হয়েছে। জো ডেনলি ২৫ বলে ৩২, কাইরন পোলার্ড ১৮ বলে ৩২ এবং শহীদ আফ্রিদি ১৯ বলে করেন ৩০ রান। বাউন্ডারি না মারলেও ছক্কা মেরেছেন চারটি। ১৬ রানে ৩ উইকেট নিয়েছেন হাসান আলী। ২ উইকেট ব্রাভোর। ১৯২ রানের লক্ষ্যে এক টপ অর্ডারে এক তামিম ইকবাল ছাড়া কেউ দাঁড়াতে পারেননি। ২৮ বলে তিনি ৩১ রান করেছেন। শেষের দিকে হাসান আলী ১৮ আর মেহেদি হাসান অপরাজিত ১৫ রান করেন। ১৬ রানে ৩ উইকেট নিয়েছেন আফ্রিদি। ২টি করে উইকেট পেয়েছেন সাকিব ও মোসাদ্দেক।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial