ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ক্রনী গ্রুপ প্রিমিয়ার ভলিবলে তিতাস-পিডিবি যুগ্ম চ্যাম্পিয়ন

editor
নভেম্বর ২৯, ২০১৭ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ক্রনী গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় ক্রনী গ্রুপ ঢাকা মহানগরী প্রিমিয়ার ভলিবল লিগে যুগ্ম চ্যাম্পিয়ন হয়েছে তিতাস ক্লাব ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। বুধবার পল্টন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের শেষ ম্যাচে তিতাস ক্লাব ৩-২ সেটে (২৬-২৪, ২১-২৫, ২৫-২২, ২৫-২৭, ১৭-১৫) বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে পরাজিত করে। পয়েন্ট টেবিলে দুই ক্লাবেরই পয়েন্ট সমান হওয়ায় তাদের যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। লিগের রানার্সআপ হয় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এবং তৃতীয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
প্রিমিয়ার লিগে সেরা অ্যাটাকার হরষিৎ বিশ্বাস (বিদ্যুৎ উন্নয়ন বোর্ড), সেরা ডিফেন্ডার-সুজন আলী (তিতাস ক্লাব) এবং সেরা সেটার হয়েছেন নেপালের দান বাহাদুর-(পানি উন্নয়ন বোর্ড)।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি প্রদান করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বিরেন শিকদার। উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মো. আতিকুল ইসলাম, সহসভাপতি মো. মঈনুল হোসেন বিপ্লব এবং সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial