ঢাকাFriday , 25 October 2019
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে চান স্বজনরা

editor
October 25, 2019 3:49 pm
Link Copied!

ডেস্ক রিপোর্ট: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে চান তার পরিবারের সদস্যরা। শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎশেষে সাংবাদিকদের একথা বলেন তার মেজো বোন সেলিমা ইসলাম।
তিনি বলেন, খালেদা জিয়া এতটাই অসুস্থ যে তিনি হাঁটতে পারেন না। ডাক্তাররা তাকে ঠিকমতো দেখছেন না। পর্যায়ক্রমে তিনি আরো অসুস্থ হয়ে পড়ছেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, প্যারল নয়, জামিনেই তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাব। কিন্তু সরকার তো তা দিচ্ছে না। তিনি আরো বলেন, খালেদা জিয়া স্বাস্থ্যঝুঁকিতে আছেন। তার উন্নত চিকিৎসা প্রয়োজন।

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বিএসএমএমইউ হাসপাতালে যান তার স্বজনরা

এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বিএসএমএমইউ হাসপাতালের ৬২৬ নম্বর কেবিনে যান তার পরিবারের সদস্যরা। এসময় সেলিমা ইসলামের সঙ্গে ছিলেন তার ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা ও তার ছেলে অভীক ইস্কান্দার, তারেক রহমানের স্ত্রী জোবইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু ও সাঈদ ইস্কান্দারের ছেলে।
এদিকে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের আজ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের কথা থাকলেও এখনও কোনো সাড়া পাওয়া যায়নি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial