ঢাকাশুক্রবার , ১ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার চিকিৎসার নামে বিএনপি রাজনীতি করছে : কৃষিমন্ত্রী

editor
নভেম্বর ১, ২০১৯ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়া জামিন পাবেন কি না তা আদালতের বিষয়। কিন্তু বিএনপির কিছু নেতা তার চিকিৎসা নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে। কিন্তু বাংলার জনগণ তার সুযোগ দেবে না। তার সুচিকিৎসার কোনো কমতি নেই। তাকে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। অন্যদিকে খালেদা জিয়া দেশ শাসনের নামে এতিমের টাকা চুরি করে খেয়েছেন। বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন। শুক্রবার (১ নভেম্বর) টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, বন ও পরিবেশসম্পাদক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মির্জা আজম এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, স্থানীয় এমপি তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা প্রমুখ।
সম্মেলনের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। এ সময় কেন্দ্রীয়, জেলা, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দীর্ঘ ১৬ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ ভোলাকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial