ঢাকাSunday , 12 November 2017
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না : ফখরুল

editor
November 12, 2017 11:34 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাড়া আগামীতে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রোববার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। শেখ হাসিনা আসন থেকে না সরলে দেশে কোনো নির্বাচন হবে না বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।
বিএনপি মহাসচিব বলেন, সরকার জনগণের ভোটের অধিকার লুট করেছে। রাজস্ব লুট করেছে। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রানি করছে। জনগণের জবাব দিবে। তাদের বিচারও জনগণ করবে।
আওয়ামী লীগ নেতারা লুট করে টাকা বিদেশে জমাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এদেরকে জনগণের আদালতে হাজির করে বিচার করা হবে।
এর আগে দীর্ঘদিন পর রাজধানীতে সমাবেশের অনুমতি পেয়ে উজ্জীবিত নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসে। সমাবেশকে কেন্দ্র করে আশপাশের পুরো এলাকায় বিএনপির নেতাকর্মীদের ঢল নেমেছে।
সমাবেশ মঞ্চের আশপাশের ল্যাম্পপোস্ট, বিভিন্ন গাছে, নেতাকর্মীদের হাতে হাতে শোভা পাচ্ছে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাদের পোস্টার, ব্যানার ও ফেস্টুন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial