ঢাকাবুধবার , ১৬ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চার সংস্থায় নতুন ডিজি, ডিএসসিসিতে সিইও

editor
অক্টোবর ১৬, ২০১৯ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: সরকারি চার সংস্থায় নতুন মহাপরিচালক (ডিজি) এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগ দেয়া হয়েছে। এ ছাড়া চারজন অতিরিক্ত সচিবকে বদলি ও পদায়ন করা হয়েছে।
বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়।
পাট অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. শামসুল আলমকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) মহাপরিচালক নিয়োগ দেয়া হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগম নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক হয়েছেন।
বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন একই প্রতিষ্ঠানের উপ-মহাপরিচালক মো. তাজুল ইসলাম।
ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহজাহানকে কুমিল্লার বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) মহাপরিচালক করা হয়েছে।
বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (নিরাপত্তা) মোহাম্মদ ইমদাদুল হককে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে।
অপরদিকে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব চালিয়ে আসা মোস্তাফিজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আফজাল হোসেনকে একই মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।
বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সদস্য পরিচালক (অতিরিক্ত সচিব) মমিনুর রশিদ আমিনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব নিতিশ চন্দ্র সরকারকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial