ঢাকাসোমবার , ১৯ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় পার্টি কার্যকর বিরোধী দল হিসেবে মাঠে আছে: জিএম কাদের

editor
আগস্ট ১৯, ২০১৯ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জাতীয় পার্টি কার্যকর বিরোধী দল হিসেবে রাজনীতির মাঠে আছে। আমরা সরকারের চোখে আঙ্গুল দিয়ে তাদের ভুল-ক্রুটি ধরিয়ে দেবো। দেশ ও জনগণের পক্ষে ইতিবাচক রাজনীতি করবো।
সোমবার পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির সহ-সভাপতি আবদুস সাত্তার পোদ্দার এবং যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।
জি এম কাদের আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে বিশাল শূন্যতা বিরাজ করছে। জনসাধারণের দাবি ও ভাষা বোঝে এমন একটি রাজনৈতিক শক্তি খুঁজছে সাধারণ মানুষ। ঐক্যবদ্ধ জাতীয় পার্টি আরও শক্তিশালী হয়ে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করবে।
তিনি বলেন, আগামী দিনে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে পারলেই জাতীয় পার্টি রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাবে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার এমপি, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial