ঢাকাবুধবার , ৬ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জি কে শামীম ও খালেদকে দুদকের জিজ্ঞাসাবাদ

editor
নভেম্বর ৬, ২০১৯ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: জি কে শামীম ও খালেদ মাহমুদ চৌধুরীকে অবৈধ সম্পদের মামলায় জিজ্ঞাসাবাদ করছে দুদক। বুধবার (০৬ নভেম্বর) দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে তিন সদস্যের টিম পৃথকভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তাদের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
আজ সকাল পৌনে ১১টায় সাদা একটি মাইক্রোবাসে করে তাদের দুদকে আনা হয়। খালেদকে আজ ৩য় দিনের মতো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
খালেদের বিরুদ্ধে মামলাটি করেছেন দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম। মামলায় তার বিরুদ্ধে পাঁচ কোটি ৫৮ লাখ ১৫ হাজার ৮৫৯ টাকার অবৈধ সম্পদের মালিক হওয়ার অভিযোগ আনা হয়। এদিকে, আলোচিত ঠিকাদার জি কে শামীমকে আজ ৪র্থ দিনের মতো জিজ্ঞাসাবাদ করছে দুদক।
জিজ্ঞাসাবাদের বিষয়ে দুদকের এক কর্মকর্তা বলেন, জি কে শামীম তার অবৈধ সম্পদের বিষয়ে এখনও খোলামেলা করে কোনো তথ্য দিচ্ছেন না। কৌশলে বিভিন্ন প্রশ্নের মাধ্যমে তার কাছ থেকে তথ্য জানান চেষ্টা করা হচ্ছে। জি কে শামীমের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপ-পরিচালক মো. সালাউদ্দিন। তার বিরুদ্ধে অবৈধ উপায়ে ২৯৭ কোটি আট লাখ ৯৯ হাজার ৫৫১ টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial