ঢাকাবুধবার , ১ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

জেএফএ অ-১৪ কাপের চূড়ান্তপর্ব শুরু আগামীকাল

editor
নভেম্বর ১, ২০১৭ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আগামীকাল থেকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে জেএফএ অ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ কাপের চূড়ান্তপর্বের খেলা। ১০ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট। চূড়ান্তপর্বের ক গ্রুপে রয়েছে ঠাকুরগাঁও জেলা, রাজশাহী জেলা, মানিকগঞ্জ জেলা ও রাজবাড়ী জেলা। খ গ্রুপে রয়েছে ময়মনসিংহ জেলা, টাঙ্গাইল জেলা, কুমিল্লা জেলা ও সাতক্ষীরা জেলা। দুই গ্রুপের শীর্ষ দুটি দল সেমিফাইনাল খেলবে।
উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে দুপুর ২টায় মুখোমুখি হবে ঠাকুরগাঁও জেলা ও রাজবাড়ী জেলা। বিকেল ৪টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী জেলা ও মানিকগঞ্জ জেলা। বুধবার বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাফুফে সদস্য ও ফিফা কাউন্সিল এবং বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ, স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, এছাড়াও বাফুফে মহিলা ফুটবল কমিটির সদস্য কামরুন্নাহার লিলি আজিজ, মাহবুবা করিম মিনি ও নাসরিন আক্তার বেবী। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি ৫০,০০০/- টাকা, রানার্স-আপ দলকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি ২৫,০০০/- টাকা, ফেয়ার প্লে ট্রফি, সেরা গোলদাতা, টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, নতুন উদীয়মান খেলোয়াড়, সেরা গোলকীপার, সেরা ডিফেন্ডার, সেরা স্ট্রাইকার ও আঞ্চলিক পর্বের সেরা ভেন্যুকে পুরস্কৃত করা হবে। এছাড়াও চুড়ান্ত পর্বে অংশগ্রহণকারী প্রতিটি দলকে ২৫,০০০/- টাকা করে পার্টিসিপেশন মানি ও ম্যাচবল প্রদান করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial