ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জেএফএ কাপ কার? ঠাকুরগাঁও না টাঙ্গাইল

Sumon Chowdhury
মে ৭, ২০১৮ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আগামীকাল মঙ্গলবার বিকেলে চূড়ান্তপর্বের ফাইনাল বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হবে টাঙ্গাইল ও ঠাকুরগাঁও জেলা অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দল। সোমবার বিকেলে ফাইনাল পূর্ববর্তী সংবাদ সম্মেলনে উপস্থিত হন টাঙ্গাইল জেলা দলের অধিনায়ক ফারজানা খানম ও কোচ গোলাম রহমান এবং ঠাকুরগাঁও জেলা দলের অধিনায়ক বিথীকা কিসকু ও কোচ জয়নাল আবেদিন। তারা তাদের লক্ষ্যের কথা জানান। এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের কো-স্পন্সর ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য, মহিলা উইং এর চেয়ারম্যান ও ফিফার নির্বাচিত সদস্য মিস মাহফুজা আক্তার কিরণ ও বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। ফাইনাল ম্যাচটি হবে ৭০ মিনিটের (৩৫+৩৫ মিনিট)। ১০ মিনিটের বিরতি থাকবে। নির্ধারিত সময়ের খেলা অমিমাংসিত থাকলে সরাসরি টাইব্রেকারে হবে। চ্যাম্পিয়ন দল ৫০ হাজার ও রানার্স-আপ দল ২৫ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া মূলপর্বে অংশ নেওয়া প্রত্যেকটি দল ২০ হাজার টাকা করে অংশগ্রহণ ফি পাবে। জাপান ফুটবল এ্যাসোসিয়েশনে (জেএফএ) আর্থিক সহযোগিতায় এই টুর্নামেন্টের কো-স্পন্সর হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপ।
প্রথম সেমিফাইনালে খুলনা জেলা দলকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে এসেছে ঠাকুরগাঁও জেলা। আর দ্বিতীয় সেমিফাইনালে রংপুর জেলাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে ফাইনালে উঠেছে টাঙ্গাইল জেলার কিশোরীরা। টাঙ্গাইল অবশ্য অপরাজিত থেকেই ফাইনালে উঠেছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial