ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

editor
জানুয়ারি ১৬, ২০১৮ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও শহরের শান্তিনগরে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শান্তিনগর জাগরনি ক্লাব মাঠে ফাইনালে মুন্সিপাড়া টাইগার ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে শান্তিনগর থ্রিষ্টার ক্লাব।
শান্তিনগর হীরা স্মৃতি সংসদের আয়োজনে ক্রীকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ্ মোঃ এ্যাপোলো। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন।
বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ি বাবলুর রহমান বাবলু, জেলা আ’লীগের সদস্য হামিদুর রহমান, মশিউর রহমান হিরু, জমিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জিএম সিরাজী মিজান, সদর উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক। সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুল ইসলাম জুয়েল।
উল্লেখ্য যে, গত ২৫ ডিসেম্বর শহরের শান্তিনগর জাগরনী ক্লাব মাঠে ১২টি দল নিয়ে হীরা স্মৃতি সংসদের আয়োজনে এ টুর্নামেন্ট শুরু হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial