ঢাকাTuesday , 13 February 2018
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির মানববন্ধন

editor
February 13, 2018 12:34 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি : পদোন্নতিসহ ছয় দফা দাবিতে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির আয়োজনে র‌্যালী, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পরিবার পরিকল্পনা উপ-পরিচালকের কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। শেষে ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনা উপ-পরিচালকের মাধ্যমে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্মারকলিপি প্রধান করা হয়।
সংগঠনের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির রংপুর বিভাগ এর দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আহসানুল্লাহ হক, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আবু সালেহ নুরে আলম, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।
চলমান নিয়োগ বিধির কাজ অতি দ্রæত সম্পন্ন করে পদোন্নতিসহ জরুরী দাবিসমূহ বাস্তবায়ন করার জন্য বক্তারা সরকারের প্রতি আহবান জানান; অন্যথায় আন্দোলনের হুশিয়ারী দেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial