ঢাকাTuesday , 13 February 2018
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে বিএনপির অবস্থান ধর্মঘট পালিত

editor
February 13, 2018 12:35 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাদন্ডের প্রতিবাদ ও মুক্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে বিএনপির আয়োজনে অবস্থান ধর্মঘট পালিত হয়। মঙ্গলবার দুপুরে প্রেস ক্লাব চত্ত¡রে এ অবস্থান ধর্মঘট পালন করে জেলা বিএনপি।
বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান পয়গাম আলী, সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ, জেলা মহিলা দলের সভাপতি ফুরাতুন নাহার প্যারিস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি মাহেবুল্লাহ চৌধুরী আবু নুর প্রমুখ।
বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান অন্যথায় রায় প্রত্যাখ্যান করে সরকার পতনের আন্দোলনের হুঁশিয়ারি দেন। অবস্থান ধর্মঘটকে কেন্দ্র করে প্রেস ক্লাবের সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial