ঢাকাSunday , 15 April 2018
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

editor
April 15, 2018 9:46 am
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে বেসরকারী টেলিভিশন চ্যানেল মাইটিভির ৯ম বছরে পদার্পন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত হয়। রোববার দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
সভায় মাই টিভির ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, অতিথি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, প্রবীন সাংবাদিক রফিকুল ইসলাম, আখতার হোসেন রাজা, সাংবাদিক কল্যান ট্রাষ্টের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস, সাবেক জেলা ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভির হাসান তানু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুজন খান। এ সময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন অতিথিবৃন্দ। পরে একটি বর্ণাঢ্যল র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বক্তারা বলেন অতি স্বল্প সময়ে “সৃষ্টিতে বিস্ময়” শ্লোগানকে ধারণ করে মাই টিভি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। তারা মাইটিভির সাফল্য ও মঙ্গল কামনা করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial