ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে সীমানা নিয়ে সংঘর্ষে নিহত ১ আটক ১

editor
জানুয়ারি ১৭, ২০১৮ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁওয়ে জমির সীমানা খুটি গাড়াকে কেন্দ্র করে সংঘর্ষে হাবিবুর রহমান (৫৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
রুহিয়া থানা সুত্রে জানা যায়, বুধবার সকালে রাজাগাঁওয়ের আসাননগর গ্রামের আবুল হোসেন (৩৫) ও হাবিবুর রহমানের সামান্য জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে সীমানা খুটি গাড়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবু হোসেনের স্ত্রী সাহিদা বেগম (২৫) জোরে সরে হবিবর রহমানকে ধাক্কা দিলে সে বাঁশের মুড়ার মধ্যে পরে গুরুতর আহত হন। তাৎক্ষনিকভাবে পরিবারের লোকজন তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে হবিবর রহমান মারা যান।
এ ব্যাপারে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার জানান, ইতিমধ্যে সাহিদা বেগমকে আটক করা হয়েছে। সে আবু হোসেনের স্ত্রী। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। হাবিবুর রহমানের পরিবারের পক্ষে মামলা করা হবে বলে তিনি জানান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial