ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ১

editor
জানুয়ারি ২০, ২০১৮ ৯:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউপির চুচুলি পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কে সড়ক দুর্ঘটনায় বিকাশ চন্দ্র (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে সতিশ (৩৮) নামের আরেক মটরসাইকেল আরোহী।
শুক্রবার রাতে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বড়গাঁও চুচুলি নামক স্থানে পঞ্চগড়-ঢাকাগামী নৈশ কোচ মটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিকাশ চন্দ্র সদর উপজেলার ৪নং বড়গাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও পেশায় একজন শিক্ষক। আহত সতিশ একই গ্রামের বাসিন্দা।
এ ব্যাপারে বড়গাঁও ইউপি চেয়ারম্যান জানান, পঞ্চগড়-ঢাকাগামী একটি নৈশ কোচ তাদেরকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় এ হতাহতের ঘটনা ঘটে। কোচটি নাবিল পরিবহনের ছিল বলে তিনি শুনেছেন।
সদর থানার এএসআই রশমতি রানী রায় নিহত ও আহতের খবরটি নিশ্চিত করে জানান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial